কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার প্রখ্যাত কৃষক নেতা, মিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বৃহত্তর কুষ্টিয়ার বি,এল,এফ প্রধান ও আমলা সরকারী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা শহীদ মারফত আলী গর্ভধারিনী মা রোমেছা বেগম (১১৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে মিরপর উপজেলার মালিহাদ ইউনিয়নের তারনিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন।

আজ শুক্রবার বিকেল ৩ টায় তার নিজ গ্রামে নামাজের যানাজা শেষে দাফন সম্পন্ন হবে।

দীর্ঘ এক বছর আগে চলা ফেরা করবার সময় পড়ে গিয়ে শহীদ মারফত আলীর মায়ের পা ভেঙ্গে যায়। একশত পনের বছর বয়স হলেও দুই বছর আগেও সে চলাফেরা করতেন এবং নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ রোজা, জিকির- আজগর করতেন।

দীর্ঘ ২৭ টি বছর নিজের সূর্যের মত দীপ্যমাণ সন্তানকে হারানোর বেদনা বহন করে তিনি চললেন মানবিকতার আরেক পারে। তার এ মৃত্যুতে পৃথক শোক বার্তায় গভীরভাবে শোক প্রকাশ করেছেন
জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাতীয় নারী জোটের আহবায়ক আফরোজা হক রীনা, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামারুল আরেফিন, জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফ, সাধারন সম্পাদক আহাম্মদ আলী, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রব্ধিউল হক রবি, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা, প্যানেল চেয়ারম্যান সিদ্দিক আলী, উপজেলা জাসদের যুগ্ম-সাধারন সম্পাদক কারশেদ আলম, সাংগাঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, মিরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কাঞ্চন কুমারসহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

(কেকে/এসপি/সেপ্টেম্বর ০৭, ২০১৮)