রঘুনাথ খাঁ,সাতক্ষীরা : বৈদ্যুতের শক-সার্কিট থেকে আগুন লেগে চারটি ফার্নিচারের দোকন পুড়ে ভষ্মিভুত হয়েছে। এতে ক্ষতি হয়েছে প্রায় ৩০ লাখ টাকার ফার্নিচার ও কাঠ। শুক্রবার ভোরে  সাতক্ষীরার কলারোয়া বাজারের বলফিল্ড সংলগ্ন সড়কের পাশে অবস্থিত দোকানগুলোতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত নাইসা ফার্নিচারের মালিক বদরুজ্জামান জানান, শুক্রবার ফজরের নামাজের পর কোন একটি দোকানে বৈদ্যুতিক শক সার্কিট থেকে আগুন লেগে চারটি দোকান ভুস্মিভুত হয়েছে। ক্ষতি হয়েছে ৩০ লাখ টাকার মালামাল। সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রেনে আনে বলে তিনি জানান।ক্ষতিগ্রস্ত চারটি দোকান হলো, নাইসা ফার্নিচার, আকরাম ফার্নিচার, খালেক ফার্নিচার ও গাজী ফার্নিচার।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক নজরুল ইসলাম জানান, দোকানে আগুন লাগার খবর শুনে তার নেতৃত্বে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে পৌঁছানোর আগেই চারটি দোকান পুড়ে ছাই হয়ে যায় বলে তিনি জানান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, চারটি ফার্নিচারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। দোকান মালিকরা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে তিনি জানান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

(আরকে/এসপি/সেপ্টেম্বর ০৭, ২০১৮)