ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাই থানায় সদ্য যোগদানকারী ওসি দীপক কুমার সাহা শনিবার সকাল সাড়ে এগারটায় উপজেলায় সকল সাংবাদিকদের নিয়ে এক মত বিনিময় সভার আয়োজন করেন।

ওসি দীপক কুমার মত বিনিময়কালে এলাকার সার্বিক আইন শৃংখলা পরিবেশ সুন্দর রাখতে সব ধরনের প্রদক্ষেপ গ্রহনের আশ্বাস দেন। সেই সাথে এবিষয়ে সকল সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন ইভটিজিং,মাদক চাদাবাজি,সন্ত্রাস,বাল্য-বিবাহ,চুরি,ডাকাতি সহ যে কোনো ধরনের কার্যকলাপ কঠোর হস্তে দমনের আশ্বাস দেন।

তিনি আরো বলেন, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য বিশিষ্ট জনদের সাথে পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সুন্দর পরিবেশ বজায় রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

এসময় থানার সেকেন্ড ইনচার্জ এসআই তৌহিদ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ মত বিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন যুগান্তর পত্রিকার ধামরাই প্রতিনিধি শামীম হোসেন খান,কালের কন্ঠের প্রতিনিধি আবু হাসান,ইনকিলাব প্রতিনিধি আনিসুর রহমান স্বপন, সাংবাদিক বাবুল হোসেন, ভোরের কাগজ ও দেশটিভির ধামরাই প্রতিনিধি দীপক চন্দ্র পাল সহ অনেকেই বক্তব্য রাখেন।

এসময় সাংবাদিকবৃন্দরা বলেন মাদক ,ইভটিজিং, সন্ত্রাস সহ সব ধরনের অপরাধ নিয়ন্ত্রন রাখার উপর জোড় দেন। এছাড়াও সাংবাদিকদের বিরুদ্ধে কোনো মামলা রুজুর পুর্বে সঠিক ও সত্যতা যাচাইয়েরও দাবী করেন।

(ডিসিপি/এসপি/সেপ্টেম্বর ০৮, ২০১৮)