মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর জেলা তথ্য অফিসের আয়োজনে শনিবার সকালে এম. এম. হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরীতে বর্তমান সরকারের উন্নয়ন ভাবনা, সাফল্য অর্জন, ও প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ, ভিশন ২১ : ডিজিটাল বাংলাদেশ এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, মাদারীপুর প্রেস ক্লাবের আহবায়ক মো. শাহজাহান খান, জেলা শিক্ষা অফিসার রমেশ চন্দ্র বিশ্বাস প্রমুখ।

জেলা তথ্য অফিসার শেখ মো. শহীদুল ইসলামের উপস্থাপনায় আলোচনা সভায় আলোচকরা বর্তমান সরকারের নানামূখী উন্নয়ন কর্মকান্ড, বিভিন্ন মহাপরিকল্পনা এবং সামগ্রিক সূচকে বাংলাদেশের এগিয়ে যাওয়ায় সরকারের সাফল্য এবং জনগণের করণীয় সম্পর্কে আলোচনা করেন।

শেষে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী একটি সুখী, সমৃদ্ধ, সোনার বাংলাদেশ গড়ার আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এছাড়াও একই বিষয় নিয়ে শুক্রবার সন্ধ্যায় জেলা তথ্য অফিসের আয়োজনে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের আহবায়ক মো. শাহজাহান খান, জেলা তথ্য অফিসার শেখ মো. শহীদুল ইসলাম প্রমুখ।

(এএসএ/এসপি/সেপ্টেম্বর ০৮, ২০১৮)