রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে ছয় বছরের এক শিশুকে শ্লীলতাহানির অভিযোগে শাহিন মোল্লা (৩৮) নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে দাবী নিহতের পরিবারের। 

শুক্রবার রাত ৮ টার দিকে মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের মাঝালিয়া গ্রামের স্কুল মাঠে এ ঘটনা ঘটে। নিহত শাহিন মাঝালিয়া গ্রামের মৃত সৈয়দ মোল্লার ছেলে। সে পেশায় কাঁচা মালের ব্যবসায়ী ছিলেন।

নিহতের স্ত্রী রেহেনা বেগম বলেন, বৃহস্পতিবার বিকেলে পাশ্ববর্তী বাড়ীর ছয় বছরের এক শিশু আমাদের ফ্রিজে দুধের বোতল রাখতে গেলে আমার স্বামী না’কি তার শ্লীলতাহানির চেষ্টা চালিয়েছে। আর এ ঘটনার বিচারের কথা বলে গতকাল সন্ধায় গ্রামের সুমন, অয়ন, ইজাজ বিচারের কথা বলে তাকে ডেকে মাঠে নিয়ে যায়। সেখানে বিচার না করে সুমন, অয়ন, ইজাজসহ তাদের সঙ্গীরা প্রকাশ্যে লাঠিসোটা নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় আমি ও গ্রামের আরো লোকজন বাঁধা দিলেও তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পানি পানি করে চিৎকার করলেও তারা পানি দিতে দেয়নি। ভ্যানে করে হাসপাতালে আনতে গেলেও তারা বাঁধা দেয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। অমি এর উপযুক্ত বিচার চাই।

মির্জাপুর থানা অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক বলেন, খবর পেয়ে মির্জাপুর থানা উপ পরিদর্শক মোহাম্মদ নাসিম গিয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই কুমুদিনী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(আরকেপি/এসপি/সেপ্টেম্বর ০৮, ২০১৮)