কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা- ৩ কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী মুক্তিযোদ্ধা এডভোকেট মো: সাইদুর রহমান মানিক। 

শনিবার কেন্দুয়া উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

গণসংযোগ কালে সাইদুর রহমান মানিক বলেন, মনোনয়ন দেবেন জননেত্রী শেখ হাসিনা। এই মনোনয়ন আমরা কে পেলাম আর কে পেলামনা সেটা বড় কথা নয়। নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে আগামী দিনে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসাতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন কেন্দুয়া উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মামুন রাণা খান পাঠান, এডভোকেট শাহরিয়ার কবীর মোশারফ, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন সহ দলের বিভিন্ন নেতাকর্মী।

রোয়াইলবাড়ী বাজার এলাকায় গণসংযোগকালে কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মো: মোফাজ্জল হোসেন ভূঞা, রোয়াইলবাড়ী ইউপি চেয়ারম্যান এস.এম ইকবাল রুমির সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

অপরদিকে শুক্রবার তিনি আটপাড়া উপজেলার সরমুশিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নৌকায় ভোট চান এবং কয়েকটি মসজিদে তার ব্যক্তিগত আর্থিক অনুদান প্রদান করেন।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ০৮, ২০১৮)