আমতলী (বরগুনা) প্রতিনিধি : আমতলী উপজেলা সদর ও হলদিয়া ইউনিয়ন পরিষদ অফিস বাজার সড়কের   তালুকদার বাজার থেকে দফাদার ব্রীজ পর্যন্ত ৭কিলোমিটার সড়কে খানাখন্দে ভরে গেছে। এতে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। খানাখন্দের কারণে প্রতিদিন দুর্ঘটনার শিকার হচ্ছে যাত্রীবাহী অটো, মাহেন্দ্রসহ অন্যান্য  যানবাহন।

স্থানীয়রা জানান, আমতলী উপজেলা সদর ও হলদিয়া ইউনিয়ন পরিষদ অফিস বাজার সড়কের তালুকদার বাজার হয়ে দফাদার বাজার সড়ক খানাখন্দে ভরে গেছে। এতে প্রতিদিন যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টি হচ্ছে। প্রতিদিন এ সড়ক দিয়ে শতশত বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে। প্রায়ই গর্তে পরে গাড়ী দূর্ঘটনার শিকার হয়। সংস্কার না করায় সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পরেছে।

রবিবার সরেজমিনে ঘুরে দেখা গেছে, তালুকদার বাজার, রাওঘা, উত্তরতক্তাবুািনয়া, দফাদারের ব্রীজ পর্যন্ত এলাকায় খানাখন্দে ভরে গেছে। খানাখন্দের কারনে সড়কে ঠিকমত যানবাহন চলাচল করতে পারছে না।

আমতলী উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী মো. নজরুল ইসলাম বলেন, এ সড়কের দরপত্র সম্পন্ন হয়েছে । শীঘ্রই কাজ শুরু হবে। তিনি আরও বলেন, যানবাহন চলাচলের উপযোগী করার জন্য সড়কের সকল খানাখন্দ মেরামত করা হবে।

(এন/এসপি/সেপ্টেম্বর ০৯, ২০১৮)