সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ পৌর শহরের মাহমুদপুর মহল্লার বাবু সেখ মাদক ব্যবসা ও রাজনীতি ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন। রবিবার বিকেলে শহরের একটি পত্রিকা অফিসে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। বাবুর পক্ষে তার একমাত্র ছেলে কলেজ ছাত্র শাহেদ সেখ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। 

লিখিত বক্তব্যে উল্লেখ করেন, পরিবেশ-পরিস্থিতির কারণে একসময় মাহমুদপুর মহল্লায় মাদক ব্যবসায় জড়িয়েছিলাম। ২০০৮ সালে সন্তান ও স্ত্রীর চাপে মাদক ব্যবসা সম্পন্ন ভাবে ছেড়ে দিয়েছি। কিন্তু পারিবারিক শত্রুতার কারণে কতিপয় লোকজন অপপ্রচার চালাচ্ছে আমি এখনো মাদক ব্যবসার সাথে জড়িত।

এ কারণে সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা ও অঙ্গীকার করছি ‘আমি মাদক ব্যবসার সাথে জড়িত নই ও ভবিষ্যতে জড়িত হব না এবং একই সাথে কোন ধরনের রাজনৈতিক কর্মকান্ডে জড়িত হব না।’ সংবাদ সম্মেলনে তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে সুস্থ-স্বাভাবিক জীবনযাপন করতে আইনশৃংখলা বাহিনীর সহমর্মিতা ও সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে বাবুর ছেলে কলেজ ছাত্র শাহেদ জানান, আমার বাবা ১২ বছর যাবত মাদক ব্যবসার সাথে জড়িত না। বাবা গুরুত্বর অসুস্থ। বাবার হার্টে চারটি ব্লক ধরা পড়েছে। বর্তমানে ভয়ে বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

এ অবস্থায় বাবাকে নিয়ে সুস্থ-স্বাভাবিক জীবনযাপন করতে সাংবাদিক ও আইনশৃংখলা বাহিনীর সার্বিক সহযোগিতা কামনা করছি। সংবাদ সম্মেলনে স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

(এমএসএম/এসপি/সেপ্টেম্বর ০৯, ২০১৮)