আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় শ্রেণী কক্ষে ঢুকে ছাত্রীর সাথে কথা বলতে না দেওয়ায় বখাটেদের হামলায় শিক্ষক হাসপাতালে ভর্তি। 

আহত শিক্ষক ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর আবাসিক ছাত্রী ও বারপাইকা গ্রামের মিলন বাড়ৈর মেয়ে তমা বাড়ৈকে গত শনিবার সকালে ক্লাসের সময় শ্রেণী কক্ষে ঢুকে খুঁজতে থাকে বখাটেরা। শ্রেণী শিক্ষক তাপস মাখন দেরুরী তাদের বাধা দেয়। এতে শিক্ষক তাপস মাখন দেরুরীকে বখাটেরা হুমকি দিয়ে স্কুল ত্যাগ করে।

শনিবার স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে শিক্ষক তাপস মাখন দেরুরী গতিরোধ করে তার উপর হামলা চালায় জুরান বেপারীর ছেলে এলাকার বখাটে আকাশ বেপারী, সুনিল হালদারে ছেলে সৈকত হালদার, উপেন বাড়ৈর ছেলে হৃদয় বাড়ৈ, মনরঞ্জন বিশ্বাসের ছেলে নিউটন বিশ্বাসসহ ৫-৬ জনের একটি দল। এসময় শিক্ষকের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় আহত শিক্ষকের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল হক তালুকদার জানান, আহত শিক্ষককে দেখতে তিনি হাসপাতালে গিয়ে চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে, তাকে সকল প্রকার আইনি সহয়তা করবেন বলেও জানান তিনি।

আগৈলঝাড়া থানা ওসি (তদন্ত) নকিব আকরাম বলেন, পুলিশ ঘটনা স্থল পরিদর্শ করেছে। আহত শিক্ষক পরিবারকেব লিখিত অভিযোগ করতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

(টিবি/এসপি/সেপ্টেম্বর ০৯, ২০১৮)