সুজানগর (পাবনা) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির পাবনার সুজানগর পৌর শাখা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব পেলেন জাতীয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠাকালিন সদস্য ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সামছুর রহমান।

গত ২২ আগস্ট ১৮ইং তারিখে সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিন প্রামানিক মৃত্যুবরণ করায় সভাপতির পদটি শূন্য হয়। শনিবার পাবনা জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টু ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা দলীয় প্যাডে অনুমোদন পত্রে স্বাক্ষর করে সুজানগর পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র কামাল হোসেন বিশ্বাসের নিকট হস্তান্তর করায় সুজানগর পৌর বিএনপির পক্ষ থেকে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক কে আন্তরিক অভিনন্দন ও কৃজ্ঞতা জ্ঞাপন করা হয়।

ইঞ্জিনিয়ার সামছুর রহমান বলেন, আমাকে পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত করায় দলীয় দায়িত্ব বেড়ে গেলো, আগামীতে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান বিরোধে মিথ্যা মামলার রায়ের ও চেয়ারপার্সনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাসের মুক্তির জন্য আন্দোলন ও সংগ্রাম করার জন্য আমি দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে পৌর বিএনপিকে সুসংগঠিত করে তুলবো।

(এস/এসপি/সেপ্টেম্বর ০৯, ২০১৮)