বিনোদন ডেস্ক : অভিনয়গুণে নিজেকে আলাদা করেই প্রতিষ্ঠিত করেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ক্যারিয়ারে বৈচিত্রময় অভিনয়ে প্রমাণ দিয়েছেন নানামুখী চরিত্রে তিনি সাবলীল।

কলকাতার এই অভিনেতাকে কয়েক বছর আগে দেখা গেছে ‘চোরাবালি’ নামে বাংলাদেশি সিনেমাতেও। এছাড়াও তিনি কাজ করেছেন শাকিব-অপুর সঙ্গে ‘সম্রাট’ ছবিতে। মাঝে বেশ কিছুটা সময় বিরতি নিয়ে আবারও ফিরছেন ঢাকাই ছবিতে। নতুন এই ছবির নাম ‘নন্দিনী’।

আজ রবিবার (৯ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা সোয়াইবুর রহমান রাসেল। তিনি জানালেন, শিগগিরই বাংলাদেশে আসবেন ইন্দ্রনীল। বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে ছবিটি। এর গল্প ও সংলাপও লিখেছেন লেখক নিজে। তবে চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান।

পরিচালক বললেন, আসছে ২০ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হতে পারে। নয়নতারা লিমিটেডের ব্যানারে এই ছবির অন্যান্য শিল্পীদের তালিকায় রয়েছেন ইরেশ যাকের, নাজিরা মৌ, ফজলুর রহমান বাবু, মুনিরা ইউসুফসহ আরও অনেকেই।

পরিচালক রাসেল নাটক ও স্বলদৈর্ঘ্য নির্মাণ করে হাত পাকিয়েছেন। এবার প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণে আসছেন। তার প্রত্যাশা, একটি সুস্থ বিনোদনের চলচ্চিত্র হবে ‘নন্দিনী’।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ০৯, ২০১৮)