রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : এক সময়ের রক্তাক্ত জনপদ নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। নওগাঁর রাণীনগরে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করেছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম। 

এরই ধারাবাহিকতায় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি’ এই শ্লোগানকে সামনে রেখে সোমবার সকালে আওয়ামীলীগ থেকে নওগাঁ-৬ আসনের মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন হেলাল মটরসাইকেল শো ডাউন দিয়েছেন।

রাণীনগর উপজেলা চত্বরের সামনে থেকে প্রায় ৩ শতাধিক মটরসাইকেল নিয়ে ব্যাপক শো ডাউন বের করে রাণীনগর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। শো ডাউন চলাকালে আনোয়ার হোসেন হেলাল সড়কের দুই ধারে জনগনকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এছাড়াও তিনি ভোটারদের হাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়ন, আ’লীগ ও বিএনপি শাসন আমলের উন্নয়নের পার্থক্য এর সংক্ষিপ্ত তালিকা সংবলিত লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মো: জাকির হোসেন, মো: গোলাম মোস্তফা গোলাম, জয়নাল সরদার, জলিল শেখ, জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান, শামিম প্রমুখ। এছাড়াও আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মটরসইকেল শো ডাউনে উপস্থিত ছিলেন।

(এসকেপি/এসপি/সেপ্টেম্বর ১০, ২০১৮)