রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার পাটকেলঘাটায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। সোমবার রাতে পাটকেলঘাটা থানার ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে একই থানাধীন নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগম নিহত হয়েছেন। 

মৃতের স্বজনরা জানান, জানান, নগরঘাটা গ্রামের স্বামী পরিত্যক্তা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনকে ঝগড়ার এক পর্যায়ে, সোমবার সন্ধ্যায় লোহার রড দিয়ে সজোরে আঘাত করে। এতে মমতাজ খাতুন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। সোমবার রাতে পরিবারের অন্যান্য সদস্যরা তাকে খুলনার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ সোমবার সকালে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোজাখুজির একপর্যায়ে সোমবার বিকেলে বাড়ির পাশে একটি বিলের ডোবায় তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহৃ রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার অপু সরোয়ার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশের ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকেলে ত দের স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান। এ ঘটনায় মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

(আরকে/এসপি/সেপ্টেম্বর ১১, ২০১৮)