নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি : টাংগাইলের নাগরপুরে পৃথক ঘটনায় বিল ও পুকুরের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাংগাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার চাষাভাদ্রা জামে মসজিদ সংলগ্ন বিলে ডুবে ২ জন এবং উপজেলার সহবতপুরে পুকুরে ডুবে ১ জনের মৃত্যু হয়। 

মর্মান্তিক এ দুই ঘটনায় নিহত তিন শিশু হচ্ছে চাষাভাদ্রা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে তানজিন (৯), সেতাব মিয়ার ছেলে ইমরান হোসেন (১১) এবং শাখাইল গ্রামের বুলবুল মিয়ার ছেলে তামীম মিয়া (৩)।এ ঘটনায় দুই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে , তিন পরিবারে চলছে শোকের মাতম।

এলাকা ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার চাষাভাদ্রা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে তানজিন ও প্রতিবেশী সেতাব মিয়ার ছেলে ইমরান হোসেন দুজনে মিলে পার্শ্ববর্তী মোল্লাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের পাশে জামে মসজিদ সংলগ্ন বিলে বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে বিলের পানিতে পড়ে যায়। আশ পাশে কেউ না থাকায় এবং সাতার না জানায় তারা উভয়েই বিলের অথৈই পানিতে তলিয়ে যায়।

সন্ধ্যা নেমে আসলেও তানজিন ও ইমরান বাড়ি ফিরে না আসলে স্বজনরা তাদের খোঁজাখুঁজি করার এক পর্যায় তাদের বিলের পানি থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে উপজেলার সহবতপুরে নানা বাড়িতে বেড়াতে এসে বিকালে পুকুর পাড় দিয়ে হাটার সময় পা পিছলে পুকুরে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয় শিশু তামীমের।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

(আরএসআর/এসপি/সেপ্টেম্বর ১১, ২০১৮)