আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : নগরীর খাদ্য সংরক্ষন (সিএসডি) ত্রিশ গোডাউনের কর্মচারী (পিওন) জামাল হোসেন কর্তৃক একই অফিসের এক পরিচ্ছন্ন নারী কর্মীকে শ্লীলতাহানীর ভিডিও ফাঁস হওয়ায় শুক্রবার নগরী জুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য জামাল হোসেন সংশ্লিষ্ট কতিপয় কর্মকর্তাকে লাখ টাকা দিয়ে রফাদফা করার চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, সম্প্রতি সময়ে একই অফিসের নারী পরিচ্ছন্ন কর্মীকে একটি রুমে নিয়ে জড়িয়ে ধরে তারা স্পর্শকাতরস্থানে হাত ও মুখ দিয়ে অসামাজিক কার্যকলাপ করেন। বিষয়টি সু-কৌশলে জামাল হোসেন তার মোবাইল ফোনে ভিডিও ধারন করে রাখে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য ওই নারী কর্মীকে বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করা হয়।

সূত্রে আরও জানা গেছে, গত দু’দিন পূর্বে ভিডিওটি ফাঁস হয়ে যাওয়ায় সর্বত্র ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। এক সময়ের নুন আনতে পান্তা ফুরানো জামাল হোসেন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে রাতারাতি অঢেল সম্পত্তির মালিক বনে গেছেন।

এ ব্যাপারে খাদ্য অধিদপ্তর কেন্দ্রীয় সংরক্ষন (সিএসডি) ত্রিশ গোডাউনের ম্যানেজার আয়শা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভিডিওটি আমি দেখেছি। আমার উর্ধ্বতন কর্মকর্তা এ বিষয়ে তদন্ত করে রির্পোট দিতে বলেছেন। তদন্ত শেষে রিপোর্ট দেয়ার পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ১৪, ২০১৮)