গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ ক্যাম্পাসে বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আয়োজনে “পরিবর্তন চাই”এর কর্মসূচির আলোকে শনিবার (১৫ সেপ্টেম্বর) বেলা এক বর্ণাঢ্য র‌্যালি ও পরিস্কার পরিচ্ছতা অভিযান কর্মসূচি পালন  করে। 

শিক্ষার্থীরাতাদের প্রাণ প্রিয় বাংলাদেশটাকে পরিকল্পিত পরিবর্তনের জন্য পরিচ্ছন্নতা কার্যক্রম কে অভ্যাসে পরিনত করার জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ ফোরকার কবির, উপঅধ্যক্ষ আব্দুর রশিদ মিয়া, নারী শিক্ষার্থী রিচি ও শিক্ষার্থী হাবিব প্রমুখ।

সত্য, সুন্দও পরিচ্ছন্নতা আন্দোলন এবং পরিবর্তন চাই এই কর্মসূচিতে গলাচিপা সরকারি কলেজ, গলাচিপা মহিলা ডিগ্রি কলেজ, গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয়, গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়, গলাচিপা টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়, গলাচিপা আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়, গলাচিপা ছাত্রকল্যান পরিষদ ও গলাচিপা ব্লাডক্লাব এর সদস্যরা“পরিবর্তন চাই” এই কর্মসূচির আলোকে পরিচ্ছন্নতা অভিযান পালন করেন।

শিক্ষার্থীদের এই সুন্দর কর্মসূচীকে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ ও পৌর মেয়র আহসানুলহক তুহিন, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোটা'স' ক্লাব সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ শিক্ষার্থীদের এই কর্মসূচিকে অভিনন্দন জানান।কর্মসূচীতে শিক্ষক শিশিক্ষা, সুধি ও গণমাধ্যম কর্মীরা অংশ গ্রহণ করে।

(এসডি/এসপি/সেপ্টেম্বর ১৫, ২০১৮)