ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে এক শিক্ষকের বাড়িতে ডাকাতি হয়েছে। শনিবার গভীর রাতে মুলাডুলি ইউনিয়নের মোকারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাত দল ওই বাড়ি হতে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে বলে পরিবারের সদস্যরা জানান। 

ক্ষতিগ্রস্থ পরিবার ও স্থানীয় লোকজন জানান, গভীর রাতে মোকারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের জহরুল ইসলামের বাড়িতে ৭ থেকে ৮ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত হানা দেয়।

ডাকাতেরা বাড়ির গ্রিল ভেঙ্গে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে।

মোকারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের জহরুল ইসলাম বলেন, দিবাগত রাত একটার দিকে ডাকাতেরা তাঁদের ঘরে ঢুকে একটি আলমারির তালা ভেঙ্গে ৭ ভরি স্বর্ণালংকার, নগদ ২২ হাজার টাকা, ৩ টি ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে গেছে। এসময় বাধা দিলে তারা জহুরুলকে মারধর করে। পরে পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতেরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই ঈশ্বরদী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: জহুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মালামাল উদ্ধারসহ ডাকাতদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

কয়েকদিন আগে সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী গাংমাথালপাড়ায় আরো একটি ডাকাতির ঘটনা ঘটেছে। ওই ডাকাতির ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

(এসকেকে/এসপি/সেপ্টেম্বর ১৬, ২০১৮)