আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়া উপজেলার ৪নং গৈলা মডেল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উপ-নির্বাচনে  সাবেক মেম্বর মো. সহিদুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দিায় বিজয়ী ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের দ্বায়িত্বপ্রাপ্ত মো. সাইদুর রহমান মঙ্গলবার জানান, ৩ সেপ্টেম্বর ঘোষিত তফসিল অনুযায়ি, ১১সেপ্টেম্বর রিটার্নিং অফিসারের নিকট অথবা অনলাইনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দিনটি মনোনয়নপত্র জমা পরে। ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই করে তিন জন প্রার্থীকেই বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন। ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মো. আব্দুস সালাম মোল্লা ও কমল দাস তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় ওই দিন মো. সহিদুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করেন তিনি। ওই ওয়ার্ডে ভোট গ্রহনের তারিখ ছিল ৩ অক্টোবর। ৫নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩৬৪০জন।

প্রসংগত, ওই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমন এর মৃত্যুতে শূন্য পদে উপ-নির্বাচনে ৫নং ওয়ার্ড সদস্য শফিকুল হোসেন টিটু তালুকদার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। টিটুর নির্বাচনের কারণে ৫নং ওয়ার্ড শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০১৮)