চাটমোহর (পাবনা) প্রতিনিধি : জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ উপলক্ষ্যে ইয়াং বাংলার উপজেলা অ্যাক্টিভেশন পাবনার চাটমোহরে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে চাটমোহর সরকারি ডিগ্রি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার। 

চেতনায় চাটমোহরের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাটমোহর সরকারি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. আব্দুল মজিদ, দৈনিক আমাদের বড়াল পত্রিকার সম্পাদক হেলালুর রহমান জুয়েল, দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুন, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন।

সাংবাদিক শাহীন রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, সিআরআই ও ইয়াং বাংলার পাবনা জেলা সমন্বয়কারী এবং ২০১৫ সালের জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী রাহাত হোসেন পল্লব। চাটমোহর সরকারি ডিগ্রি কলেজ ও চাটমোহর ক্রিকেট অ্যাকাডেমীর সহযোগিতায় অনুষ্ঠানে চাটমোহরের বিভিন্ন সামাজিক সংগঠন অ্যাওয়ার্ডের জন্য ফরম পূরণ করেন ও ইয়াং বাংলার সদস্য হতে আবেদন করেন। সেইসাথে পাবনা তথা দেশের উন্নয়নে যে সকল সামাজিক সংগঠনগুলো নিবেদিতভাবে কার করছে তাদের নিয়ে নেটওয়ার্কিং করা হয়। জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’২০১৮ এর জন্য আবেদনের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর’২০১৮। আগামী ২৯ সেপ্টেম্বর পাবনায় জেলা অ্যাক্টিভেশন অনুষ্ঠিত হবে।

রাহাত হোসেন পল্লব জানান, তরুণদের অনুপ্রাণিত করতে ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে তাদের অবদানের স্বীকৃতি স্বরুপ জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পুরস্কার প্রদান করে আসছে ইয়াং বাংলা। তারই ধারাবাহিকতায় সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) ও ইয়াং বাংলার উদ্যোগে এবছর তৃতীয়বারের মতো আয়োজন হতে যাচ্ছে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’২০১৮। এ বছর শুধুমাত্র সামাজিক প্রতিষ্ঠান বা সংগঠনগুলোকে ১০টি বিভাগে বিশেষ অবদানের জন্য এই পৃরস্কার প্রদান করা হবে।

(এসএইচএম/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০১৮)