সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনা-২ আসনের নৌকা প্রতিকের কান্ডারী পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সাবেক এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আহমেদ তফিজ উদ্দিনের জেষ্ঠ্য পুত্র পাবনা-২ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশি আহমেদ ফিরোজ কবির সোমবার দিনভর গণসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, মানিকহাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম তরুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফরুখ আহমেদ বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, আওয়ামীলীগ নেতা অধ্যাপক শাজাহান আলী মন্ডল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, রাজু রায়,শরীফ প্রমুখ।

এ ছাড়া রাজনৈতিক নেতাকর্মী, ব্যবসায়ী, চাকুরীজীবি, শ্রমিক, পেশাজীবি ও এলাকার নারী সহ সকল শ্রেণীর জনগণ উপস্থিত ছিলেন। উঠান বৈঠকে আহমেদ ফিরোজ কবির সরকারের সাফল্য ও উন্নয়েনের ৪৫ টি উদাহরণ দিয়ে বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনা আগামী একাদশ সংসদ নির্বাচনে যদি আমাকে মনোনয়ন প্রদান করেন, তা হলে নির্বাচিত হয়ে দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, আমার পিতা সাবেক এমপি মরহুম আহমেদ তফিজ উদ্দিনের আদর্শ ও সততা বুকে লালন করে নিষ্ঠার সাথে কাজ করতে চাই।

(এস/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০১৮)