গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন আনসার-ভিডিপি ময়মনসিংহ রেঞ্জের পরিচালক মো. নূরুল হাসান ফরিদী ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ময়মনসিংহ আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মো. জাহিদ হোসেন, উপজেলা নির্বাচন অফিসার সোমা যাদব, একটি বাড়ি ও একটি খামার প্রকল্পের সমন্বয়কারী আজিজুল হক তালুকদার, আনসার ভিডিপি’র প্রকৌশলী মো. বিল্লাল হোসেন।

বক্তব্য রাখেন উপজেলা আনসার ভিডিপি অফিসার মো. রাকিবুল হাসান, প্রশিক্ষক তানিয়া লিপি, ওয়ার্ড দলনেতা সামছুজ্জামান আরিফ, ইউনিয়ন দলনেতা আজিজুল হক, রহিমা খাতুন, ফেরদৌস মিয়া, শামছুন্নাহার বেগম, সবুজ নাহার, আক্কাস আলী, মঞ্জুনাহার, আজীম উদ্দিন, হেলেনা খাতুন, আব্দুল কাদির, নুর জাহান, হাফিজ উদ্দিন, মনোয়ারা বেগম, মকবুল হোসেন, রাজিয়া খাতুন, শহীদুল্লাহ, লাইলী বেগম, নাজীম উদ্দিন, সালেহা খাতুন, পৌর ওয়ার্ড দলনেতা ওয়ালী উল্লাহ রুবেল, আজমল হক, শফিকুল রহমান, আল আমীন, রুহুল আমীন, আশরাফুল আলম, এসএম মাহফুজ আলম, মোস্তাফিজুর রহমান টিটু, বিপাশা আক্তার, মইশা আক্তার, আকলিমা আক্তার, নাদিরা সুলতানা, নার্গিস পারভীন, নাসরিন সুলতানা, শিউলী রেখা, মমতাজ বেগম প্রমুখ। ২৬লাখ ৮৮ হাজার টাকা ব্যয়ে আনসার-ভিডিপি’র প্রকৌশল অধিদপ্তর এ ভবনটি নির্মাণ করে।

(এসআইএম/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০১৮)