গাইবান্ধা প্রতিনিধি : পলাশবাড়ীতে বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর সেনা সদস্য প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে। উপজেলার সদরের হরিনমারী গ্রামের মমিনুলের মেয়ে পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর সাথে একই উপজেলার মহদীপুর ইউনিয়নের ছোট ফরকান্দাপুর গ্রামের দুুদু মিয়ার পুত্র সেনা সদস্য সাগর শাকুর দীর্ঘ দেড় বৎসর থেকে মন দেয়া নেয়া গড়ে ওঠে।

এক পর্যায়ে তা শারিরীক সম্পর্কে গড়ায়। বিষয়টি জানাজানি হলে পারিবারিক ভাবে বিয়ের প্রস্তাবে উভয়ের বৈঠকে ছেলে পক্ষ ১০ লক্ষ টাকা দাবি করে। দাবিকৃত টাকা মেয়ে পক্ষ না দিতে পারায় বিবাহের আলোচনা ভেস্তে যায়। কিন্তু বিবাহ ভেঙ্গে গেলেও প্রেমের সম্পর্ক ভেঙ্গে যায়নি।

এর মধ্যে ছেলে পক্ষ অন্যত্র বিবাহের প্রস্তুতি নেয়। ছেলে প্রেম বহাল রাখার জন্য গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার তার নিজ বাড়ীতে ডাকে। প্রেমিকা বিয়ের দাবীতে ছেলের কথা অনুযায়ী তার বাড়ীতে প্রবেশ করে। এমতবস্থায় ছেলের পরিবার মেয়েকে মারধর করে।

এসময় পলাশবাড়ী থানা পুলিশ খবর পেয়ে রাত ১১টায় তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। উভয়ের অভিযোগের ভিত্তিতে পলাশবাড়ী থানার অফিসার চার্জ মোস্তাফিজ দেওয়ান মেয়েকে তার বাবার জিম্মায় দেয়। গত ১৯ সেপ্টেম্বর বুধবার সকাল ১১টায় মেয়ের মা নাজমা বেগম বাদী হয়ে সি-সার্কেল বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। বর্তমানে প্রেমিকা কলেজ ছাত্রী পলাশবাড়ী হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানা যায়।


(এসআরডি/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৮)