চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিতু খাতুন (২৫) নামের এক গৃহবধূর নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মরদেহ হাসপাতালে ফেলে পালিয়ে যায় স্বজনরা।

খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য মহিলাসহ ৩ জনকে আটক করে। নিহত নারী হলেন ওই গ্রামের আলীমুদ্দিন ওরফে মোহাম্মদ আলীর স্ত্রী মিতু খাতুন (৩০)। তার গলায় আঘাতের দাগ রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। রাত সাড়ে ৮টার দিকে দুই ব্যক্তি মোটর সাইকেলযোগে মিতুর মৃতদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে মোটর সাইকেল নিয়ে আসা দু’জন পালিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ হাসপাতালে যায় এবং লাশ উদ্ধার করে। গতকাল বুধবার মিতুর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে ৩ জনকেই ছেড়ে দেওয়া হয়েছে।

নিহতের ভাসুর ফারুক হোসেন জানান, মিতু গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. স ম বায়েজিদ উল ইসলাম জানান, কে বা কারা গৃহবধুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিল। ফেলে রেখে পালিয়ে গেছে। গৃহবধূর গলায় ও পায়ে আঘাতের চিহ্ন দেখা গেছে।

এ ব্যাপারে থানার ওসি বদরুদ্দোজা জানান,জিডি মুলে লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলেই জানা যাবে মৃত্যুর কারণ।

(এসএইচএম/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৮)