মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোণার মদনে শিশু হত্যা মামলার আসামি সন্দেহে সাব্বির (২০) নামের এক যুবককে আটক করেছে মদন থানার পুলিশ। 

মঙ্গলবার রাতে উপজেলার পদমশ্রী পশ্চিমপাড়া থেকে তাকে আটক করে। সে পদমশ্রী গ্রামের আব্দুল হাই মিলনের ছেলে।

পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়,গত ১৪ এপ্রিল ২০১৮ ইং শনিবার উপজেলার পদমশ্রী পশ্চিমপাড়া গ্রামের হাবি মিয়ার শিশু কন্যা পরশমনি (১০) বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পর তাকে পরিবারের লোকজন একই গ্রামের মিলন মিয়ার বাড়ির পাশে ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করে ।এ ব্যাপারে ১৫ এপ্রিল ২০১৮ মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়। এ নিয়ে রহস্য থাকায় শিশুটির লাশ ময়না তদন্ত করা হয়। ময়না তদন্তে বেরিয়ে আসে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এরই প্রেক্ষিতে ভিকটিমের মা শাহিনূর আক্তার গত ১১ আগষ্ট ২০১৮ ইং তারিখে মদন থানায় অজ্ঞাত নামা আসামি করে নিয়মিত একটি হত্যা মামলা রুজু করেন। মামলার প্রেক্ষিতে সাব্বিরকে নিজ গ্রাম থেকে আটক করা হয়। বুধবার আটক সাব্বিরকে প্রথমিক জিজ্ঞাসাবাদের পর নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি) তদন্ত মোঃ আজহারুল ইসলাম বলেন,মঙ্গলবার রাতে সাব্বিরকে সন্দেহ জনক ভাবে শিশু হত্যার আসামি হিসেবে তার গ্রামের বাড়ি থেকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের পর বুধবার নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

(এএমএ/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৮)