মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নিঁখোজ হওয়ার একদিন পর বুধবার দুপুরে সিনাই নদীর পাহাড়াদার আবু বক্করের মৃতদেহ ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরী দল পানির নিচ থেকে উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে নেত্রকোনার মদন উপজেলার মাঘান ইউনিয়নের সিনাই নদীতে। সে মাঘান ইউনিয়নের রানীহালা গ্রামের আক্কাছ আলীর ছেলে।

জানা যায়, মাঘান-রাণীহালা সমবায় সমিতির নামে সরকার কর্তৃক ইজারা নেয়া এ নদীর পাহাড়াদার হিসাবে আবু বক্করকে নিয়োগ দেয়া হয়। দায়িত্ব পালন কালে মঙ্গলবার দুপুরে সে নৌকা থেকে পড়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। নেত্রকোনার ফায়ার সার্ভিসকে এ খবর দিলে বুধবার ময়মনসিংহ থেকে কামরুজ্জানের নেতৃত্বে ৪ সদস্যের একটি ডুবুরী দল ঘটনাস্থলে এসে ব্যাপক অভিযান চালিয়ে আবু বক্করের মৃতদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে মাঘান-রাণীহালা সমবায় সমিতির সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবি জানান, নদীর পাহাড়া দিতে গিয়ে আবু বক্কর নিঁখোজ হয়। ফায়ার সার্ভিসকে খবর দিলে একটি দল এসে সিনাই নদীর পানির নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে।

ময়মনসিংহের ফায়ার সার্ভিসের লিডার কামরুজ্জামান জানান, নিঁখোজের খবর পেয়ে বুধবার সিনাই নদীতে ব্যাপক অভিযান চালিয়ে তার লাশ উদ্ধার করি।

মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, বুধবার দুপুরে নিঁখোজ আবু বক্করের লাশ ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার করেছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


(এএমএ/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৮)