শেখ আহসানুল করিম, বাগেরহাট : খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কেন্দুয়া ব্রীজের কাছে গ্রীন লাইন ও দীদার পরিবহনের মুখমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। 

শনিবার সকাল পৌনে ৯ টায় দিকে খুলনা থেকে আসা গ্রীন লাইন ও চিটাগাং থেকে আসা দীদার পরিবহনের মুখোমুখি সংঘর্ষ এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে ফকিরহাট হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। নিহত শাহাদাৎ হোসেন (২৫) খুলনা জেলার রূপসা উপজেলার শ্রিফলতলা গ্রামের কামাল হোসেনের ছেলে। সে গ্রীনলাইন পরিবহনের হেলপার ছিল।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জামাল শেখ জানান, খুলনা থেকে ছেড়ে যাওয়া গ্রীনলাইন পরিবহন ও চট্রগ্রাম থেকে ছেড়ে আসা দীদার পরিবহন দুটি বাগেরহাটের মোল্লাহাটের কেন্দুয়া নামক স্থানে পৌছাঁলে দুটি বাসের মুখমুখি সংঘর্ষ হয়।

এসময় বিকট শব্দে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার অভিযান শুরু করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দূর্ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে ফকিরহাট ও খুলনা মেডিকেল হাসপাতালে পাঠায়। পরিবহন দু’টিকে আটক করা হয়েছে।

(এসএকে/এসপি/সেপ্টেম্বর ২১, ২০১৮)