ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে হজরত আলী (৫৫) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

ধর্ষিতা শিশুটিকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আট বছর বয়সের ধর্ষিতা শিশুটি ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের বরইচরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী এবং বরইচরা গ্রামের চমন আলীর মেয়ে। ধর্ষক হজরত আলী একই এলাকার আবুল কামারের ছেলে। শুক্রবার রাতে ধর্ষককে উপজেলার বরইচরা গ্রাম থেকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

শিশুটির বাবা-মা, স্থানীয় লোকজন ও পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার স্কুল হতে বাড়ি ফেরার সময় স্থানীয় বাসিন্দা হজরত আলী ওই শিশুকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে বাড়ির পেছনে ধর্ষণ করে। স্কুল ফেরত অন্যান্য শিক্ষার্থীরা ঘটনাটি তার বাড়িতে এসে জানালে বাড়ির লোকজন ও প্রতিবেশিরা গিয়ে শিশুটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী হাসপাতালে এবং অবস্থান অবনতি ঘটলে পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্কুলের প্রধান শিক্ষক রহমত আলী, সভাপতি ও স্থানীয় ইউপি মেম্বার নুরুল ইসলাম, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীন এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের ও শনিবার সকালে হজরত আলীকে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এসকেকে/এসপি/সেপ্টেম্বর ২১, ২০১৮)