নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রতিটি গ্রাম হবে এক একটি মডেল শহর।

তিনি বলেন, স্বপ্নচারী সফল প্রধানমন্ত্রী এ পর্যন্ত বাংলাদেশকে নিয়ে যে সকল স্বপ্ন দেখেছেন তার সবগুলোই তিনি বাস্তবায়ন করে দেখিয়েছেন। তিনি স্বপ্ন দেখেছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়বেন, বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে, পদ্মা সেতু তৈরি হবে নিজস্ব অর্থায়নে। বাংলাদেশ নিয়ে তার এ সকল স্বপ্নের বেশির ভাগ বাস্তবায়িত বাকিগুলো বাস্তবায়নের পথে। তার একক নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বে রোল মডেল। তাই সফল এ রাষ্ট্রনায়ককে পুনরায় ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্নকে বাস্তবায়িত করতে হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে টাংগাইলের নাগরপুর উপজেলার মামুদনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিদ্যালয় কতৃক আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য তাঁর যোগ্য উত্তরসূরী রেখে গেছেন। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। দেশের সার্বিক উন্নয়নকে বাধাগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে। উন্নয়নের মহাসড়কে নাগরপুর-দেলদুয়ারকে যুক্ত করতে এবং আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজ সম্পাদনের সুযোগ করে দিতে হবে।

মামুদনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ শহিদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিলের সঞ্চালনায় উপজেলার মামুদনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মা সমাবেশে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ প্রমূখ। পরে বিকেলে প্রতিমন্ত্রী মামুদনগর উচ্চ বিদ্যালয় মাঠে মামুদনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে যোগ দেন।

(আরএসআর/এসপি/সেপ্টেম্বর ২১, ২০১৮)