সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক সাবেক এম.পি. অধ্যাপক অপু উকিল আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বলেছেন, আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো প্রিয় নেত্রী শেখ হাসিনা যাতে আবারো প্রধানমন্ত্রীর আসনে বসে দেশের মানুষের সেবা করতে পারেন, দেশকে সামনে দিকে এগিয়ে নিতে পারেন। এ লক্ষ্য নিয়েই নির্বাচনী এলাকা তথা সারা দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি করতে অনেক আগে থেকেই নেত্রকোণা-৩ কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকার মাঠে নেমেছি। কাজ করছি তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে। নানা সুবিধা বঞ্চিত কেন্দুয়া আটপাড়ার মানুষের মুখে হাসি ফুটাতে আমরা স্বামী স্ত্রী দুজনে মিলেই দলীয় নেতাকর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ করছি। 

অধ্যাপক অপু উকিল বলেন, কে মনোনয়ন পেলেন আর কে পেলেন না সেটা বড় কথা নয়, মূল কথা নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী না হতে পারেন সেখানে আমরা কিংবা যে কেউ এম.পি হইনা কেন, সেক্ষেত্রে মানুষের কল্যাণ করা মোটেও সম্ভব হবে না।

শনিবার বিকালে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়াস্থ তার নিজ বাসভবনে শুক্রবার দুপুর থেকে শনিবার সারাদিন নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে অসীম কুমার উকিল বা আমি সহ আমরা নির্যাতিত হব। বর্তমানে শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই আমরা মানুষের পাশে দাঁড়াতে পারছি, সহযোগিতা করতে পারছি এবং শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড মানুষের সামনে তুলে ধরতে পারছি।

অধ্যাপক অপু উকিল বলেন, নির্বাচন অতি আসন্ন, সে জন্য সকলকেই নৌকার গণজোয়ার গড়ে তুলতে আরো শক্তিশালীভাবে মাঠে কাজ করতে হবে।

অসীম কুমার উকিলের মনোনয়নের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়টি নিয়ে আমার কথা বলার কোন অধিকার নেই এটি প্রধানমন্ত্রী ও আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার একতিয়ার।

তবে তিনি বলেন, অসীম কুমার উকিল ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করেই আজ পর্যন্ত যে ভাবে পথ চলে আসছেন, সে পথ পরিক্রমায় নেত্রীর মনে কষ্ট পাবেন বা কোন কিছুতে পরে মানা করবেন এমন কাজটি তিনি কখনোই করেন নি। আমি তার স্ত্রী ও রাজনৈতিক সঙ্গী হিসেবে একথা দৃঢ়তার সঙ্গে বলতে পারি। তিনি জেনে বুঝেই নৌকার ভোট বাড়াতে ও গণজোয়ার গড়ে তুলতে মাঠে কাজ করছেন।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ২১, ২০১৮)