সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : সারা বাংলাদেশের নৌকার কান্ডারী শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে তৃণমূল নেতাকর্মীদের জাগ্রত করতে মাঠে নেমেছি, দলের মনোনয়ন পেলে অবশ্যই দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে উপহার দিতে চাই। আর যদি কোন কারণে মনোনয়ন ভাগ্যে না জোটে সেক্ষেত্রেও নির্বাচনী মাঠ ছেড়ে যাব না।

নেত্রকোনা- ৩ কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীদের সঙ্গে শনিবার সকাল থেকে সারাদিন শুভেচ্ছা বিনিময়কালে একথা বলেন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারীদের অন্যতম মুক্তিযোদ্ধা এডভোকেট মো: সাইদুর রহমান মানিক।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এই এক বছরেই কেন্দুয়া আটপাড়ার মানুষ আমাকে যে ভাবে সম্মান দিয়েছেন, মূল্যায়ন করেছেন এ ঋণ কোনদিনই পরিশোধ করবার নয়। তিনি বলেন, নির্বাচনী এলাকার সকল মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভালবাসেন বলেই আমাকে ভালবাসেন, আমার কথা শুনতে উঠান বৈঠক, পথ সভা ও গণসংযোগে এসে মিলিত হন।

মানিক বলেন, উপরের নির্দেশেই আমি নৌকা ভোট চাইতে এসেছি। তিনি বলেন, নৌকা উন্নয়নের প্রতীক নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা জনগন ও মুক্তিযুদ্ধের প্রতীক। কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকায় এই নৌকার মাঝি কে হবেন তা জানেন একমাত্র আল্লাহ তায়ালা আর দ্বিতীয়ত জানেন আমাদের সবার প্রিয় নেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মানিক বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়িত হচ্ছে। দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে এবং পরিকল্পনাও হাতে নেয়া হয়েছে। এই উন্নয়নের ধারাকে গতিশীল রাখতেই আবারো দরকার শেখ হাসিনার সরকার। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেই আমাদের শ্রমের সার্থকতা হবে দেশের মানুষের মুখে ফুটবে হাসি। তিনি সব ভেদাভেদ ভুলেগিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে গণজোয়ার গড়ে তোলার আহবান জানান।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ২১, ২০১৮)