কুষ্টিয়া প্রতিনিধি : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোটের আগে শেখ হাসিনার পদত্যাগের দাবী, তথাকথিত র্নিদলীয় সরকারের দাবি এবং সংসদ বাতিলের দাবী এই তিন দফা দাবি এই মুহুর্তে আমাদের পক্ষে মানা সম্ভব নয়।

আজ (রবিবার) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মিদের সাথে মতবিনিময় শেষে ‘যুক্ত ফ্রন্ট ও গণফোরামের সমাবেশে শেখ হাসিনার পদত্যাগসহ ৫ দফা দাবী ঘোষণার প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী ইনু বলেন, খালেদা জিয়াসহ দন্ডিত সকল অপরাধীদের কারাগার থেকে বের করার দাবী আইন আদালতকে অস্বীকার করার সামিল। গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখানোর সামিল। ড. কামাল হোসেন ও বি চৌধুরীরা বিএনপি- জামায়াতের দুষ্কর্ম থেকে রক্ষা এবং তাদেরকে রাজনীতিতে পুনর্বাসন করার প্রকল্প হাতে নিয়েছে। এটা কোনভাবেই সরকার মেনে নেবে না বলেও তিনি উল্লেখ করেন।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ৪৭তম জাতীয় স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

(কেকে/এসপি/সেপ্টেম্বর ২৩, ২০১৮)