পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের-এর পাংশায় আগমন উপলক্ষে জনসভায় ব্যাপক লোকসমাগম করার প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। এ লক্ষে গত শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে যৌথসভা ও আগের দিন শুক্রবার বিকেলে কলিমহর ইউপির গোপালপুর কলেজিয়েট স্কুলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, শনিবার দুপুর ১২টার দিকে দলীয় কার্যালয়ে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারি কলেজের উপাধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে যৌথসভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সীমান্তবর্তী পাংশা উপজেলার শিয়ালডাঙ্গী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের-এর আগামী ২৬ সেপ্টেম্বর দুইলেন বিশিষ্ট সড়ক নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে গোপালপুর কলেজিয়েট স্কুলে জনসভা সফল করতে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। যৌথসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(এমএইচ/এসপি/সেপ্টেম্বর ২৩, ২০১৮)