মাগুরা প্রতিনিধি : মাগুরা-ফরিদপুর সড়কে আজ  সোমবার সকাল ৭ টার দিকে পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে কাভার্ড ভ্যানের চাপায় দুই মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। 

মাগুরা সদর থানার এসআই আব্দুল মমিন জানান, নিহত লাভলু তালুকদার (৩৮) ফরিদপুরের ভাঙ্গা এলাকার শাহজাহান তালুকদারের পুত্র ও তার শ্যালক নিয়ামুল ইসলাম (২৫) একই এলাকার আব্দুল ওয়াদুদের পুত্র। লাভলু দীর্ঘদিন ধরে মাগুরা শহরের সৈয়দ আতর আলী সড়কে সাকুরা কালার ল্যাবে চাকরি করছেন। তিনি স্ত্রী সুলতানা পারভীন ও দুই শিশু পুত্র ফাহিম ও সিয়ামকে নিয়ে শহরের ম্যাটারনিটি পাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন। তার শ্যালক নিয়ামুল (২৫) দু’দিন আগে বোনের বাসায় বেড়াতে এসেছেন।

এসআই মবিন আরো জানান, লাভলু সকাল ৭ টার কিছু আগে শ্যালক নিয়ামুকে নিয়ে শহরের ম্যাটানিটি পাড়ার বাসা থেকে মটর সাইকেলযোগে তার দুটি শিশু পুত্রের জন্য শ্রীপুর উপজেলার রাধানগন বাজারে দুধ কিনতে যাচ্ছিলেন। পথিমধ্যে হাইওয়ে সড়কে মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে পৌছালে বিপরীতমূখি একটি কার্ভাড ভ্যান তাদের বহনকারী মটর সাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনা স্থলেই দুই জনের মৃত্যু হয়।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তর জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি সড়কে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘাতক কার্ভাড ভ্যান ও তার চালকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০১৮)