আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় মসজিদের ইমামকে অপহরণের পর মুক্তিপন দাবি মামলার প্রধান আসামী রনি মীরকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত নকিব আকরাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বরিয়ালী গ্রাম থেকে ইমাম অপহরণের পর মুক্তিপন দাবি করা মামলার প্রধান আসামী বরিয়ালী গ্রামের রনি মীরকে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্রমতে, উপজেলার মোল্লাপাড়া গ্রামের হারুন হাওলাদারের ছেলে ও বেলুহার নেছারিয়া মাদ্রাসার দ্বিতীয় বর্ষের ছাত্র হাফেজ মো. ইমরান (২০) একই উপজেলার ছয়গ্রাম স্কুল এ্যান্ড কলেজের মসজিদে ইমামতি করে আসছিল। চলতি বছর ৪ফেব্রুয়ারি ভোর রাতে তাকে অপহরণ করে রনি মীরের নেতৃত্বে স্থানীয়রা। ছেলে নিখোঁজের ঘটনায় ইমরানের বাবা হারুন হাওলাদার থানায় সাধারন করেন যার. নং-১৭৬ (৪.২.১৮)। পুলিশ ৫ ফেব্রুয়ারি রাতে উপজেলার সীমান্তবর্তী রত্নপুর ইউনিয়নের ধরাধর দিঘীর পাড়ের জঙ্গল থেকে ইমরানকে উদ্ধার করে। ওই সময় ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করে পুলিশ। ওই দিনই হারুন হাওলাদার বাদী হয়ে ছেলে অপহরণ ও মুক্তিপনের ঘটনায় মামলা দায়ের করেন।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০১৮)