রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ ৪জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৮৫ পিস শাড়ি, থ্রি-পিচ ৭৫টি, টু-পিচ ১০টি ও ১০পিস উড়না উদ্ধার করা হয়। বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান এ খবরটি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো- মির্জাপুর উপজেলার অভিরামপুর এলাকার হাসমত আলীর ছেলে আনিছুর রহমান (২৩), মৃত আলাল উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৩২), বিল্লাল সিকদারের ছেলে ইব্রাহিম সিকদার (৩৫) ও একই উপজেলার ইন্নত খা চালা এলাকার মৃত আব্দুল করিম সিকদারের ছেলে নাঈম সিকদার (১৮)।

ওসি আনিচুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকা থেকে ৪জনকে আটক করা হয়। এছাড়াও শাড়ির মালিক মির্জাপুর উপজেলার অভিরামপুর পূর্বপাড়ার আজিজুল হকের ছেলে লেবু মিয়া দৌড়ে পালিয়ে যায়। এসময় বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ তাদের বহনকৃত পিকআপটি জব্দ করা হয়। উদ্ধারকৃত কাপড়ের মূল্য আনুমানিক প্রায় ৪লাখ টাকা। আটককৃতদের বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

(আরকেপি/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০১৮)