মাদারীপুর প্রতিনিধি : র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল মাদারীপুর শহরের কুলপদ্দি বাজারে পাসপোর্ট অফিস এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে। এ সময় মো. আরিফ হোসাইন খান নামের এক দালাল ও ফরিদপুরের ভাঙ্গা এলাকা থেকে চৌধুরী ওয়াহিদুজ্জামান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। 

বুধবার বিকেল ৩ টার দিকে মাদারীপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান, মাদারীপুর শহরের কুলপদ্দি বাজারে পাসপোর্ট অফিস এলাকায় মঙ্গলবার দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান এর উপস্থিতিতে পাসপোর্ট অফিসের দালাল চক্রের সদস্য আরিফ টেলিকম দোকানের মালিক ও কুলপদ্দি এলাকার জলিল খানের ছেলে মো. আরিফ হোসাইন খানকে (৩৩) দালালী কার্যক্রম করার সময় আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে র‌্যাবের একটি দল মঙ্গলবার রাতে ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

এ সময় ভাঙ্গা উপজেলার পশ্চিম হাসানদিয়া গ্রামের মৃত. মোফাজ্জল হোসেনের ছেলে চৌধুরী ওয়াহিদুজ্জামানকে (৪৭) ৫ বোতল ফেনসিডিল, মাদক বিক্রিত নগদ এক হাজার টাকা, ১টি মোবাইল, ১টি সীমকার্ডসহ আটক করা হয়। আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ভাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন বলে মাদারীপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম নিশ্চিত করেন।

(এএসএ/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০১৮)