গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি : গোয়ালন্দের দৌলতদিয়াঘাট এলাকায় মঙ্গলবার রাতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তমিজ উদ্দিন মিয়া (৫০) ও সালাউদ্দিন মিয়া (৩৫) নামের দুই গরু ব্যবসায়ীর সর্বস্ব খোয়া গেছে। তাদের বাড়ি মানিকগঞ্জ সদর থানার জাগির গ্রামে। আশঙ্কাজনক অবস্থায় তাদের দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দৌলতদিয়াঘাট টার্মিনালের লঞ্চঘাট মোড় এলাকা থেকে অচেতন অবস্থায় ব্যবসায়ী তমিজ উদ্দিন ও সালাউদ্দিকে উদ্ধার করে এলাকাবাসী। সঙ্গে সঙ্গে তাদের দুজনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় আজ বুধবার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ডা. মোহাম্মদ রবিউল আলম জানান, অতি মাত্রায় চেতনা নাশক ওষুধ খাওয়ানোর ফলেই তমিজ উদ্দিন ও সালাউদ্দিন মারাত্মক ভাবে অসুস্থ হয়ে পড়েছেন। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, বুধবার বিকেল পর্যন্ত তাদের দুজনের কারো জ্ঞান ফেরেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার বলেন, ‘অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে গরু ব্যবসায়ী তমিজ উদ্দিন ও সালাউদ্দিনের এ অবস্থার সৃষ্টি হয়েছে। তবে দুর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে’।

(জিএইচপি/এটিআর/জুলাই ১৬, ২০১৪)