ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে বাউখন্ড গ্রামের ফাসির মার্কেটের সামনে পূর্ব শত্রুতা ও টাকা পাওনাকে কেন্দ্র করে নাসির নামের এক ব্যক্তি খুন হয়েছে।

গত সোমবার দুপুরে ধামরাই উপজেলার আমতা ইউপির বাউখন্ড গ্রামের ফাসির মার্কেটের সামনে নাসির উদ্দিনকে স্থানীয় নিধু নামের এক ব্যক্তি টাকা দাবী করার পর তর্কাতর্কি হয়।

এক পর্যায়ে উভয়ের মধ্যে কিল ঘুষি বিনিময় ঘটে। এসময় ফাসির মার্কেটের সামনে ছোটো দেকান থেকে হামলা কারী নিধু মিয়া ড্রিংসের খালি বোতল নিয়ে ভেঙ্গে নাসিরের পেটে ঢুকিয়ে দিয়ে ঘুরি নাড়ি ভুড়ি বের করে ফেলে। ঘাটনাস্থল থেকে খুনি নিধু পালিয়ে যায় এক মটর সাইকেলে করে।

গুরুতর আহত অবস্থায় নাসির মাটিতে লুটিয়ে পরে থাকে কেউ তাকে উদ্ধার না করে ঘটনাস্থল থেকে উপস্থিত লোক জনও সরে পরেন।

এর পর আহত নাসিরের পরিচিত এক ব্যক্তি এসে ভ্যানে করে দ্রুত ধামরাইয়ের পাশ্ববর্তী মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নাসিরের অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তির পর চিকিৎসাধিন অবস্থায় আজ ভোর রাতে নাসির উদ্দিন মারা যায়।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি অভিযোগ নিলেও আসামারী এলাকা থেকে পালিয়ে যায় বলে এসআই কামরুজ্জামান জানান।

আজ নাসিরের মৃত্যু হয়েছে।এঘটনায় ধামরাই থানায় খুনের মামলা দায়ের হয়েছে বলে ধামরাই কাউয়ালিপাড়া পুলিশী তদন্ত কেন্দ্রের আইসি এসআই কামরুজ্জামান জানান।তিনি বলেন আসামীদের গ্রেফতার অভিযান চলছে।

(ডিসিপি/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০১৮)