স্পোর্টস ডেস্ক : আগামী মাসে সৌদি আরব সফরে ইরাক ও ব্রাজিলের বিপক্ষে দুইটি প্রীতি ফুটবল ম্যাচ খেলবে আর্জেন্টিনা ফুটবল দল। আন্তর্জাতিক এ সফর সূচির জন্য নিজেদের ৩১ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল কালোনি।

এ দুই ম্যাচের জন্য জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ডিফেন্ডার হুয়ান ফইথ ও উইঙ্গার রদ্রিগো ডি পল। এছাড়া দীর্ঘদিন পর দলে ফিরেছেন নিকোলাস ওটামেন্ডি ও রবার্তো পেরেইরা।

সেপ্টেম্বরে গুয়েতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের মতো আসন্ন দুই ম্যাচের স্কোয়াডে নেই আর্জেন্টাইন তারকা খেলোয়াড় লিওনেল মেসি। এছাড়া অ্যাঞ্জেল ডি মারিয়া, সার্জিও আগুয়েরো ও গঞ্জালো হিগুয়েইনও নেই ব্রাজিল ও ইরাকের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে।

অক্টোবরের ১৬ তারিখ কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি মাঠে সুপার ক্লাসিকো ম্যাচে ব্রাজিলের বিপক্ষে লড়বে আর্জেন্টিনা। এর পাঁচ দিন আগে ইরাকের বিপক্ষে মাঠে নামবে লিওনেল কালোনির দল।

প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনা স্কোয়াড:

গোলরক্ষক: সার্জিও রোমেরো, হেরোনিমো রুলি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নিকোলাস ওটামেন্ডি, রামিরো ফুনেস মোরি, জার্মান পিজ্জেলা, ওয়াল্টার কান্নেমান, হুয়ান ফইথ, নিকোলাস তালিয়াফিকো, অ্যালান ফ্রাঙ্কো, ফাব্রিসিও বুস্তোস, রেনসো সারাভিয়া।

মিডফিল্ডার: সান্তিয়াগো আসকাসিবার, লিওনার্দো পারেদেস, জিওভানি লো সেলসো, ফ্রাঙ্কো ভাসকেস, রদ্রিগো ডি পল, রবের্তো পেরেইরা, এডুয়ার্ডো সালভিও, ফ্রাঙ্কো সেরভি, রদ্রিগো বাত্তালিয়, মার্কোস আকুনা, ম্যাক্সি মেজা, এজেকুয়েল পালাসিও।

ফরোয়ার্ড: ক্রিস্টিয়ান পাভোন, গঞ্জালো মার্টিনেজ, পাওলো দিবালা, মাউরো ইকার্দি, লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল কোররেয়া, জিওভান্নি সিমিওনে।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৯, ২০১৮)