সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের নতুন এসপি শামসুন্নাহার পিপিএম বলেছেন, অপরাধীরা যত শক্তিশালী এবং তাদের হাত যত লম্বা হউক না কেন, কাউকেই ছাড় দেয়া হবে না। সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে জনপ্রতিনিধিদের সাথে নিয়ে এক্যবদ্ধ প্রচেষ্টা চালানো হবে। তৃণমূল জনপ্রতিনিধি ও সাধারণ জনগনের সহযোগিতা পেলে নিশ্চয়ই তা সম্ভব। এলাকার যে কোন সমস্যা আপনাদেরই সমাধান করতে হবে, তবে এ ব্যাপারে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোহিতা করা হবে।

রবিবার বিকালে গাজীপুরের কাপাসিয়া থানার ‘ওপেন হাউজ-ডে’র মতবিনিময় সভায় এসব তিনি কথা বলেন।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিকের পরিচালনায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. রেজাউর রহমান লস্কর মিঠু, অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত, উপজেলা পুলিশিং সভাপতি আব্দুল কবির মাষ্টার সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, শিক্ষকগণ।

এসপি শামসুন্নাহার আরো বলেন, যুব সমাজকে কাজে লাগিয়ে মাদক নির্মূল করতে হবে। চুরি, ডাকাতি, ছিনতাই, রাহাজানী, মাদক, নারী নির্যাতন, ইভটিজিংসহ সকল অপ-কর্ম দূর করতে সকলের ঐক্যবদ্ধ পদক্ষেপ দরকার। বিশেষ করে সামনে নির্বাচন, কেউ যদি রাজনীতির নামে অপ-তৎপরতা চালায় সেই দিকে নজর রাখতে স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান।

ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, কমিউনিটি পুলিশ, বিভিন্ন স্কুল, কলেজ মাদরাসার শিক্ষক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য, আলেম-ওলামা, মসজিদের ইমাম, ব্যবসায়ী প্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(এসকেডি/এসপি/সেপ্টেম্বর ৩০, ২০১৮)