মারুফ সরকার : আপনাদের কাছে তুলে ধরবো অভিনেত্রী তানিন সুবহার কথা। কথা হয় এই অভিনেত্রীর সাথে তার বর্তমান অবস্থান নিয়ে । কেমন যাচ্ছে তার বর্তমান সময় শুনুন আপনারা তার নিজ মুখে।। বিস্তারিত শুনুন নিজের মুখে।  

অভিনয় শুরুটা কবে থেকে এবং কিভাবে?

২০১২ তে ক্লোজআপ ১ এ আসি গানের মাধ্যমে ,পরে ওখান থেকে বেশ কিছু দূর আশার পর বাদ পরে যাই। তারপর ১৩ শুরুর দিক থেকে অভিনয় করা শুরু করি।

এখন কি নিয়ে বেস্ত?

এখন আপাতত সিনেমার কাজ নিয়ে বেশি ব্যাস্ত

অভিনয় নিয়ে আপনার চুরান্ত ভাবনা কি?

অভিনয় কে এখন অনেক বেশি ভালোবাসি ,এই ভালোবাসা ছেড়ে থাকা সম্ভব না। যতদিন সম্ভব অভিনয় নিয়ে থাকবো। মানুষের ভিতরে এমন একটা জায়গা করতে চাই অভিনয় দিয়ে যাতে আমি মরে গেলেও সবাই আমাকে মনে রাখে।

প্রিয় অভিনয় শিল্পী কে আপনার?

আমার আইডল শাবনূর আপু। অনেক ভালোবাসি তাকে। ছোটো বেলা থেকে তার অভিনয় ভালো লাগে ফলো করি।

জীবনে কোন কষ্ট আছে কি?

প্রত্যেক মানুষের জীবনে কষ্ট থাকে। আর কষ্ট আছে বলেই আমরা সুখের মর্ম বুঝি। কষ্ট হাসি সব মিলিয়ে আমার জীবন। সব কিছুর পরও আলহামদুলিল্লাহ ভালো আছি।

কোন ধরনে অভিনয় করতে বেশি ভালো লাগে?

আমি যেহেতু একজন অভিনয় শিল্পী তাই সব ধরণের অভিনয় আমার ভালো লাগে। চেষ্টা করি সব গল্পের মধ্যে নিজেকে ডুবিয়া রেখে ভালো কাজ করা।

আপনার নিজ জেলা কোনটা?

আমার গ্রামের বাড়ি মাদারীপুর

জীবনে পুরস্কার আছে কোন?

অনেক পুরুস্কার ই পেয়েছি কিন্তু একটাই আশা আছে জাতীয় পুরুস্কার। এটা না পাওয়া প্রযন্ত অপূর্ণতা থেকে যাবে। স্বপ্ন দেখতে মানা নাই আমি ও দেখি একদিন জাতীয় পুরুস্কার পাবো।

প্রিয় রং? প্রিয় খাবার কি ?

পছন্দের খাবার টক,ঝাল ও মিষ্টি আর প্রিয় রং লাল ,সবুজ ,কালো এবং সাদা।

কি করতে বেশি ভালো লাগে?

আমি ঘুরতে অনেক বেশি পছন্দ করি,গান শুনি আর লেখা লেখি করি।

সর্বশেষ দর্শকদের উদ্দেশ্য যদি কিছু বলতে?

সবাই আমার জন্য দুয়া করবেন, আমার অভিনয় কাজ গুলো দেখবেন। আপনারা আমার কাজ না দেখলে আমি উৎসাহ পাবো না। আপনাদের ভালোবাসায় সব। সবার ভালোবাসা নিয়ে অনেকদূর এগিয়ে যেতে চাই। কোনো ধরণের বাধা যেন আমাকে না আটকাতে পারে সবাই এই দুয়া করবেন। ভালোবাসি সবাইকে ভালো থাকবেন।

(এমএস/এসপি/অক্টোবর ০১, ২০১৮)