জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি : নিখোঁজ হবার চারদিন পর সিলেটের জকিগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা যুবলীগের আহবায়ক শাহাবুদ্দিন শাকিলকে গতকাল মঙ্গলবার সকাল ছয়টায় ব্রাহ্মন বাড়িয়ার সরাইল থানা পুলিশ হাত পা বাধা ও বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করেছে। অসুস্থ শাকিলকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এসআই কল্লোল গোস্বামীসহ জকিগঞ্জ থানার পুলিশ, শাকিলের ভাই নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমএজি বাবরসহ নেতৃবৃন্দ খবর পেয়ে সরাইল ছুটে যান।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মফিজ উদ্দিন ভূইয়া জানান, স্থানীয়দের ফোন পেয়ে মঙ্গলবার সকালে সরাইল থানার সাবাছপুর এলাকার বাড়িউড়া নামক স্থান থেকে শাকিলকে উদ্ধার করে পুলিশ। অসুস্থ শাকিল কথা বলতে না পারায় লিখে তার পরিচয় নিশ্চিত করেন পুলিশকে। রশির বাধের দাগ পাওয়া গেছে শাকিলের শরীরে। খবর পেয়ে সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির শাকিলকে দেখতে হাসপাতালে যান।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, জকিগঞ্জ থানা পুলিশ ও শাকিলের পরিবারের সদস্যদের মাধ্যমে শাকিলকে হস্তান্তর করা হয়েছে। সুস্থ না হলে জকিগঞ্জ থানা পুলিশের মাধ্যমে শাকিলকে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হবে।

(এসপি/এসপি/অক্টোবর ০২, ২০১৮)