গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সংবাদ সম্মেলন করার প্রতিবাদের সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ। 

গোবিন্দগঞ্জ শাখার আয়োজনে বুধবার দুপুরে নিজস্ব কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পূজা উদযাপন পরিষদের উপজেলা শাখার সভাপতি তনয় দেব। লিখিত বক্তব্যে তিনি জানান, জনৈক গৌতম চন্দ্র ৩০ সেপ্টম্বর বগুড়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সম্পূর্ন্ন মিথ্যা ভিত্তিহীন বানোয়াট ও যড়যন্ত্রমূলক। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ গোবিন্দগঞ্জ শাখা এহেন মিথ্যা ভিত্তিহীন তথ্য পরিবেশনের তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

লিখিত বক্তব্যে তিনি আরো জানান, এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ সংখ্যালঘু বান্ধব নেতা হিসেবে পরিচিতি। তাঁর সময়েই গোবিন্দগঞ্জে সংখ্যালঘু সম্প্রদায় সবচেয়ে নিরাপদ এবং সংখ্যালঘুদের উন্নয়নে তিনি সবচেয়ে বেশি কার্যকর ভুমিকা পালন করেছেন। অন্যের দ্বারা প্রভাবিত হয়ে গৌতম চন্দ্র এমপি’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ এনেছে বলে তিনি বলেন।

পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি রনজিৎ কুমার বকশি। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি শৈলেন্দ্র মোহন রায় স্বপন, সাধারণ সম্পাদক আশিষ কুমার দাস রন্টু, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রিমন কুমার তালুকদার প্রমুখ।

উল্লেখ্য গত ১অক্টোবর গৌতম চন্দ্রের সংবাদ সম্মেলন সূত্রে “গোবিন্দগঞ্জে এম.পির হুমকিতে এলাকা ছাড়া কলেজ শিক্ষক” শিরোনামে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে এ পাল্টা সংবাদ সম্মেলন করা হয়।

(এসআরডি/এসপি/অক্টোবর ০৩, ২০১৮)