ধামরাই (ঢাকা) প্রতিনিধি : আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে এগারটায় ধামরাই উপজেলা প্রশাসন আয়োজিত তিনদিন ব্যাপী উন্নয়ন  মেলা  ২০১৮  উদ্ধোধন করা হয়েছে। উন্নয়ন মেলার উদ্ধোন করেন ধামরাইয়ের ইউএনও এ কালাম।

সরকারী কর্মকর্তাবৃন্দ, সরকারী-বে-সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক -ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করেন । মেলায় পঞ্চাশটি বিভিন্ন আধুনিক ও ডিজিটাল বিষয়ক ষ্টল বসেছে। মেলার উদ্ধোধন শেষে অতিথিবৃন্দরা মেলার বিভিন্ন ষ্টল ঘুরে ঘুরে দেখেন।

মেলায় ডিজিটাল বাংলাদেশের উন্নয়নের ধারাবাতিায় ষ্টলে বসেই জাতীয় পরিচয়পত্র নতুন করে ও ২০১৫ থেকে ২০১৭ নতুন কার্ড প্রদান কার্যক্রম চলছে। রাইন দিয়ে মেলা থেকে জাতীয় পরিয় পত্র নিচ্ছে ও নতুন করে কার্ড করছে বলে জানা ধামরাই উপজেলা নির্বান কর্মকর্তা আয়েশা আক্তার।

এরপর দুপর সাড়ে ১২-টায় ধামরাই উপজেলা নির্বাহী কমকর্তা আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ধামরাই থানার অফিসার্স ইনচাজ দীপক কুমার সাহা, ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদ হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্ত মোঃ শহিদুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা খানম, প্রকৌশী মোঃ ইউসুফ হোসেন সহ অনেকে বক্তব্য রাখেন।

(ডিসিপি/এসপি/অক্টোবর ০৪, ২০১৮)