বিনোদন ডেস্ক : আনকাট সেন্সর পেয়েছে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’। আসছে ঈদে সারাদেশে মুক্তিপেতে যাচ্ছে ছবিটি। পবিত্র ঈদুল ফিতরের দিন থেকে শুভমুক্তি ও ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে চলচ্চিত্র ‘প্রিয়া তুমি সুখী হও’।

ছবিটির গল্পে দেখা যাবে, গৌরীপুর পরগণার জমিদার মোতাহার হোসেন চৌধুরী একজন ধর্মপ্রাণ মুসলমান। স্ত্রী নূরজাহান এক সময়কার নামকরা সংগীতশিল্পী হলেও স্বামীর অবস্থানের কারণে আর গান করেন না। তাদের একমাত্র কন্যা মতিমালা দারুণ আদরে লালিত, তার খেলার সাথী নায়েব কন্যা মধুবালা। প্রতিবেশী মাহফুজ মা-বাবা হারানো অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান। মাহফুজও মতিমালার খেলার সাথী। কিন্তু জমিদার মোতাহার তা পছন্দ করেন না। ফলে তাদের পৃথক হতে বাধ্য করেন। কিন্তু প্রাপ্তবয়সে তাদের আবার দেখা হয়। মাহফুজ গ্রামে গ্রামে ঘুরে বাঁশি বাজায় ও গান করে। এদিকে মতিমালা মাহফুজের কাছে গোপনে গান শিখছে। অন্যদিকে সুবর্ণপুর পরগনার জমিদারের পুত্র মেজবাউদ্দিনের সঙ্গে মতিমালার বিয়ে ঠিক হয়ে গেছে। এভাবেই প্রেম, ভালবাসা, আবেগ আর বাস্ততার কঠোর পদাঘাতে ‘প্রিয়া তুমি সুখী হও’র কাহিনী এগিয়ে যায়।
চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, শায়লা সাবি, ফেরদৌস, ববি, নীলিমা, জাহিদ শিকদার, আবু সাঈদ খান, সানি, বেবী, সারিকা, রাফি, স্বর্ণা প্রমুখ।
এ চলচ্চিত্রটিতে বেশ কিছু নতুন মুখের আর্বিভাব হয়েছে। ছোটপর্দার নাট্যকার পরিচালক গীতালি হাসানের পরিচালনায় এটি প্রথম চলচ্চিত্র, চ্যানেল আই সেরা নাচিয়ের শায়লা সাবি’র সিনেমায় নায়িকা হিসেবে আবির্ভাব এবং চলচ্চিত্রের সংগীত পরিচালক হিসেবে বিনোদ রায়ের আত্মপ্রকাশ। চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন জেড এইচ মিন্টু, সম্পাদনায় এ. কে. আজাদ এবং নৃত্য পরিচালক রহিম রয় ও মেহরাজ হক তুষার। গীতিকার কাজী নজরুল ইসলাম, আনিস উল ইসলাম ও বিনোদ রায়। গানে কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, সামিনা চৌধুরী, রিজিয়া পারভীন, পারভেজ, বিজন মিস্ত্রি, স্মরণ ও আসিফ।
(ওএস/এএস/জুলাই ১৭, ২০১৪)