পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার দক্ষিণাঞ্চলের সরিষা ইউপির সরিষা-প্রেমটিয়া হাইস্কুলের পেছনে রবিবার রাত ৮টার দিকে হত্যা ও ডাকাতি মামলার আসামী আব্দুল ওয়াহাব খান অরফে মন্টু খানকে (৬০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মন্টু খান সরিষা ইউপির পশ্চিম প্রেমটিয়া গ্রামের মৃত আজিম উদ্দিন খানের ছেলে।

জানা যায়, সরিষা প্রেমটিয়া বাজার থেকে রাত ৮টার দিকে বাড়ী যাওয়ার পথে বাজার সংলগ্ন সরিষা-প্রেমটিয়া হাইস্কুলের টিনশেড ঘরের পেছনে দুর্বৃত্তরা বুকে ও কানের মধ্যে গুলি করে তাকে হত্যা করে। পাংশা মডেল থানায় তার বিরুদ্ধে মামলা নং ১৬, তাং ১৬/০৯/২০১১, ধারা ২০১/৩০২/৩৪ পেনাল কোড ও মামলা নং ২১, তাং ২৯/০৫/২০১১, ধারা ৩৯৫/৩৯৭ পেনাল কোড মামলা রয়েছে।

খবর পেয়ে রাতেই পাংশা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠায়। তাৎক্ষণিকভাবে হত্যাকান্ডের মোটিভ জানা যায়নি। চরমপন্থী দলের আভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ জানান, হত্যাকান্ডের মোটিভ উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে।

(এম/এসপি/অক্টোবর ০৮, ২০১৮)