ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাই থানা পুলিশ আজ মঙ্গলবার ভোর রাতে ঢাকার যাত্রাবাড়ি থেকে চুরি হওয়া একটি ট্রাক খন্ড বিখন্ড করা অবস্থায়া ট্রাক কাটার সরঞ্জামাধি সহ পাচজন সক্রিয় ট্রাক সহ বিভিন্ন যানবাহন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল- মোঃ খোরশেদ আলম (৩২), মোঃ আশরাফ(২২), মোঃ শামীম(২৮), মোঃ কামরুল (১৯), মোঃ ফারুক হোসেন (২৫)। এদের বাড়ি দেশের বিভিন্ন স্থানে।

ধামরাই থানার ওসি দীপক কুমার সাহা বলেন-এই ট্রাক চোর চক্র দেশের বিভিন্ন স্থান থেকে ট্রাক সহ বিভিন্ন যানবাহন ছিনতাই ও চুরি করে ধামরাই উপজেলার নির্জন পল্লী গাঙ্গুটিয়া ইউপির কালী বাড়ি এলাকায় একটি গেরেজের নিয়ে আসে। এখান থেকে অপর চোর চক্র গাড়ি কেটে টুকরো টুকরো করে বিভিন্ন স্থানে পাচার করে বিক্রি করে থাকে।

গত চার দিন আগে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে একটি ষ্টিল বডির নতুন ট্রাক এইচক্রের সদস্যরা চুরি করে ধামরাই এনে কেটে বিক্রির প্রচেষ্টা কালে ও গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে ওসির নের্তৃত্বে এসআই কামরুজ্জামান ফোর্স নিয়ে অভিযান চালিয়ে এই পাচ জনকে গ্রেফতার করা হয়। সেই সাথে ট্রাকটি কাটা অবস্থায় সমস্ত মালামাল ও ট্রাক কাটার যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরেই এই গ্রেফতারকৃত পাচ চোর সদস্যদের বিজ্ঞ আদালতে প্রেরন করে পাচ দিন রিমান্ড প্রার্থনা করে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। রিমান্ডে আসার পর এদের বিরুদ্ধে অভিযান চালিয়ে বাকি সব চোর চক্রের সদস্যদের আটকের অভিযান চালানো হবে।

(ডিসিপি/এসপি/অক্টোবর ০৯, ২০১৮)