মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার গয়েশপুর গ্রামে এক স্কুল ছাত্রী সোমবার গভীর রাতে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ।

নিহতের পারিবার ও পুলিশ জানান,গয়েশপুর গ্রামের আয়ুব আলীর কন্যা ও শ্রীপুর সরকারি এম,সি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী উম্মে ফারজানা আশা গত সোমবার স্কুলের নির্বাচনী পরীক্ষা দিয়ে বিকেলে বাড়ি ফেরার পর তার মাতা পরীক্ষা কেমন হয়েছে জানতে চায় । তখন উক্ত ছাত্রী পরীক্ষা ভাল হয়নি বলে তার মাকে জানায় । এ সংবাদ শুনার পর তার মা ছাত্রীটির উপর ক্ষীপ্ত হয়ে বকাবকি করে এবং ভবিষ্যতে ভাল ফলাফল করার জন্য লেখাপড়া করতে চাপ সৃষ্টি করে । এতে মেয়েটি মায়ের উপর অভিমান করে ওইরাতে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে । পরে পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে সবার অজান্তে ঘরের দরজা আটকে রাতের কোন এক সময় গায়ের ওড়না গলায় পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে বেঁধে আত্মহত্যা করে।

মঙ্গলবার ভোর সকালে আশাকে ঘুম থেকে উঠতে দেরি দেখে তার মা তাকে দরজায় গিয়ে ডাকতে থাকে । এতে মেয়েটির কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখে মেয়েটি সিলিং ফ্যানের সাথে মৃত অবস্থায় ঝুলছে। পরে তাকে ওখান থেকে নামিয়ে শ্রীপুর থানা পুলিশকে খবর দেওয়া হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের সুরতহাল চলছিল ।

(ডিসি/এসপি/অক্টোবর ০৯, ২০১৮)