নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে রাষ্ট্রবিরোধী গোপন বৈঠকের সময় বিএনপি ও জামায়েত শিবিরের ৫ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

মঙ্গলবার (৯ অক্টোবর) রাতে উপজেলার পাকুটিয়া ইউনিয়নের রাথুরাতে অবস্থিত মুন ব্রিকফিল্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো নাগরপুর উপজেলার মামুদনগর গ্রামের শিবির নেতা মো. শাহালম শাহীন, পাঁচরাইল গ্রামের ওয়ার্ড বি এন পির সাধারণ সম্পাদক রতন মিয়া, ছোট বাগজান গ্রামের ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি এনামুল করিম লিটন, দুয়াজানী গ্রামের বিএনপি নেতা আজিজুল ইসলাম এবং মামুদনগর গ্রামের বি এন পি নেতা মো. আ.মজিদ মিয়া।

এ ব্যাপারে নাগরপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ২১ আগষ্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে পুলিশ আগে থেকেই সর্তক অবস্থানে ছিল। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পাকুটিয়ার মুন ব্রিকস এ অভিযান চালায়।এ সময় সরকার বিরোধী গোপন বৈঠক করা অবস্থায় বিএনপি ও জামায়েত শিবিরের ৫ নেতা-কর্মী কে গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সরকার বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার কথা স্বীকার করেছে। এছাড়া রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভূক্ত আরও চার আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

(আরএসআর/এসপি/অক্টোবর ১০, ২০১৮)