সিরাজগঞ্জ প্রতিনিধি : প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে সিরাজগঞ্জ শহরের রেলওয়ে কলোনী মধ্যপাড়া মহল্লায় মোছাঃ মালা খাতুন (১৪) ও তার মা সুমি খাতুন (৪০) নামের মা-মেয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

বুধবার বিকালে সিরাজগঞ্জ শহরের রেলওয়ে কলোনীর নিজ বাড়ীতে এঘটনা ঘটে। নিহত সুমি রেলওয়ে কলোনী মহল্লার আব্দুল মান্নানের স্ত্রী ও তার মেয়ে মালা। মালা খাতুন এস বি রেওয়ে কলোনী স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্রী।

স্থানীয়রা জানান, নিহত মালা স্থানীয় যুবক মানিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত তিন দিন আগে মালা ঐ যুবকের বাড়ীতে গিয়ে বিয়ের দাবি করে ঘরে ওঠে। পরে মালাকে আবার বাবা মা ফিরিয়ে আনে নিজ বড়ীতে। গতকাল মেয়ের বাবা মেয়ে ও তার মাকে বেধরক মারপিট করে। এরই এক পর্যায়ে বুধবার বিকেলে মা-মেয়ে একরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ঘটনাটি তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

(এমএসএম/এসপি/অক্টোবর ১০, ২০১৮)